ভিডিও

ইসরাইলের সামরিক স্থাপনায় রকেট হামলা চালালো হিজবুল্লাহ 

প্রকাশিত: মে ২৫, ২০২৪, ০২:৪৬ দুপুর
আপডেট: মে ২৫, ২০২৪, ০৩:১৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

আন্তর্জাতিক ডেস্ক : ইসরাইলের সামরিক ঘাঁটিতে হামলার দাবি করেছে ইরান সমর্থিত লেবাননের সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহ। তাদের দাবি, ইসরাইলি সামরিক বাহিনীর ৭৬৯তম ব্রিগেডের সাহেল ব্যাটালিয়নের সদর দফতরকে লক্ষ্য করে ২০টি রকেট এবং ক্ষেপণাস্ত্র হামলা চালিয়েছে তারা। শনিবার (২৫ মে) ইসরাইলি সামরিক বাহিনী এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছে। সংবাদমাধ্যম আল জাজিরা এক প্রতিবেদনে জানায়, ইসরাইলের উত্তরাঞ্চলের আপার গ্যালিলি এলাকায় দক্ষিণ লেবানন প্রায় ২০টি রকেট আঘাত হেনেছে।

ইসরাইলি সামরিক বাহিনী জানিয়েছে, ইসরাইলের ডোভেভ এবং মানারা এলাকায় একাধিক রকেট হামলার চিহ্ন শনাক্ত করা হয়েছে। এতে ইসরাইলের বেশকিছু এলাকা ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে এ হামলায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। তারা আরও জানায়, পাল্টা হামলা হিসেবে ইসরাইল দক্ষিণ লেবাননের সোয়ানেহ এবং রামিয়েহ এলাকায় বেশ কয়েকটি বিমান হামলা চালিয়েছে। এসময় তারা লেবাননের সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহর বেশ কয়েকটি সামরিক কাঠামোতে হামলা চালায়। এছাড়াও তারা দেশটির ইয়ারুন এলাকার হিজবুল্লাহর ঘাঁটি এবং হানাইন এলাকার হিজবুল্লাহর সদস্যদের ওপর হামলা চালিয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS